স্বামীর চুম্বনদৃশ্যে আপত্তি স্ত্রীর !

‘বেয়ারিলি কি বরফি’ ছবির সাফল্যের পর বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা এখন পাদপ্রদীপের আলোয়। আগামী মাসে তাঁর দুটো ছবি মুক্তি পাচ্ছে—‘বাধাই হো’ ও ‘অন্ধ ধুন’। কিন্তু ২০১২ সালে আয়ুষ্মানের ‘ভিকি ডোনর’ ছবিটি মুক্তি পেয়েছিল। এই অভিনেতার ভেতর কি  কিছু ভিন্নতা লক্ষ করছেন? দীর্ঘদিন ধরেই আয়ুষ্মানের শিল্প-নির্বাচন নিয়ে কিছু গুজব চলছিল। এখনো তা চলছে। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে আয়ুষ্মান তাঁর সিদ্ধান্তের প্রকৃত কারণ জানিয়েছেন।

‘ভিকি ডোনর’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় আয়ুষ্মান খুরানার। এ ছবিতে অভিনেত্রী ইয়ামি গৌতমের সঙ্গে জুটি বাঁধেন তিনি। ছবিতে ইয়ামির সঙ্গে তাঁর চুম্বনদৃশ্য ছিল। খুরানা নিশ্চিত করেছেন, ওই দৃশ্যের জন্য তাঁর স্ত্রী তাহিরা কাশ্যপ আপত্তি জানিয়েছিলেন। আর এ কারণেই তিনি আর চুম্বনদৃশ্যে অভিনয় করছেন না।

খুরানা বলেন, ‘অবশ্যই, সে-ই কারণ। আমি প্রত্যেকের চাওয়া ছিলাম (ভিকি ডোনর ছবিটি হিট হওয়ার পর)। আমরা অতিমাত্রায় আলোচিত হচ্ছিলাম। সে এসবের জন্য প্রস্তুত ছিল না।’ ‘সে পর্দায় চুমুর দৃশ্যে আমাকে দেখতে চায়নি। দেখবেন, প্রথম বয়ফ্রেন্ড-গার্লফ্রেন্ড হিসেবে আমরা দুজন দুজনকে পছন্দ করতাম (খুব অল্প বয়সে আমরা প্রেমে পড়েছিলাম)।’

‘দম লাগা কে হ্যায়সা’ তারকা আরো জানান, বয়স পরিক্রমায় তাহিরা বেশ পরিপক্ব হয়েছেন। এখন তিনি আগের চাইতে এসব পরিস্থিতি ভালোভাবে সামলাতে পারেন। এই দম্পতি আট বছর ধরে সংসার করছেন এবং এখন তাঁরা বীরাজবীর ও ভারুশকা নামে দুই সন্তানের পিতামাতা। ‘তাহিরা নিজেও একজন শিল্পী। সে বেড়ে উঠেছে। যখন বিয়ে করি, তখন আমি খুব অপরিপক্ব ছিলাম। তা ছাড়া আমাদের দীর্ঘ দূরত্বের বিবাহিত সম্পর্কও ছিল (দীর্ঘদিন তাহিরা চণ্ডীগড়ে ছিলেন)। আমি খুব খুশি যে, এখন সব ঠিকঠাক চলছে’, এই বলে খুরানা মুখ বন্ধ করলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কিম ও একটি বিতর্কিত গোলাপি ছবির গল্প

মার্কিন টিভি ব্যক্তিত্ব কিম কারদাশিয়ান পৃথিবীর জনপ্রিয় সেলিব্রেটিদের একজন। সম্প্রতি তিনি গোলাপি বিকিনি পরা একটি ...