বলিউডে অভিষেক হচ্ছে ক্যাটরিনার বোন ইসাবেলের

বলিউডে অভিষেক হতে যাচ্ছে ক্যাটরিনা কাইফের বোন ইসাবেল কাইফের। দীর্ঘদিন ধরেই এ সুন্দরীর অভিষেক নিয়ে জল্পনা-কল্পনা চলছিল। শোনা যাচ্ছে, স্ট্যানলি ডি কস্তার ‘টাইম টু ড্যান্স’ ছবিতে সুরজ পাঁচোলির বিপরীতে অভিনয় করছেন তিনি। এ ছবির শুটিং শুরু হয়েছে গত মাসে।

এর আগেও বেশ কয়েকবার ইসাবেলের নাম শোনা গিয়েছিল। এমনও গুঞ্জন আছে, বলিউডে অভিষেকের জন্য সুপারস্টার সালমান খানকে অনুরোধও করেছিলেন ইসাবেলের বোন ক্যাটরিনা। একসময় চুটিয়ে প্রেম করেছেন সালমান-ক্যাট। যদিও বিচ্ছেদ হয়েছে তাঁদের, এখনো সুসম্পর্ক রেখে চলেছেন দুজন। জুঁটি বাঁধছেন রুপালি পর্দায়। নব্বই দশকে আমির খান ও পূজা ভাট অভিনীত সাড়া জাগানো ছবি ‘দিল হ্যায় কে মানতা নেহি’। এ ছবির ‘আদায়ে ভি হ্যায়’ গানটি পুননির্মাণ করা হবে। অনলাইন মুম্বাই মিরর জানিয়েছে, এই দুই অভিনেতা সম্প্রতি গানটির শুটিংও করেছেন।

একটি সূত্র বলেছে, যুক্তরাজ্যের কেন্টের ডোভারে বেশ কয়েক দিন ধরে শুটিং হয়েছে। গানটি রিমেক করা হয়েছে। নতুন লিরিক ও সংগীতায়োজনে নতুন রূপে আসছে গানটি। পরিচালক স্ট্যানলি নিজে এ গানে কোরিওগ্রাফি করেছেন। সূত্রটি আরো বলেছে, সুরমা অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ সুরকার তানিশক বাগচির সহযোগী হিসেবে আছেন। এর আগে খবর বেরিয়েছিল, সালমান খানের ‘পেয়ার কিয়া তো ডরনা কিয়া’ ছবির ‘ও ওহ জানে জানা’ গানটি রিমেক করবেন এ নির্মাতা।

‘টাইম টু ড্যান্স’ ছবিতে ইসাবেল কাইফকে বলরুম ড্যান্সার হিসেবে দেখা যাবে। অন্যদিকে পাঁচোলিকে দেখা যাবে স্ট্রিট ড্যান্সার হিসেবে। এই ছবিতে নাচের বিভিন্ন আঙ্গিক দেখানো হবে, যেমন ওয়ালটজ, ট্যাঙ্গো, ভিয়েনসে ওয়ালটজ, ফক্সট্রোট, কুইকস্টেপ, চা চা, সাম্বা, রাম্বা, পাসো ডোবল ও জাইভ। ছবিটিতে ‘রেস-৩’ অভিনেতা সাকিব সেলিমের সঙ্গে জুটি বেঁধেছেন ওয়ালুসকা দি সুজা, যাকে গত বছর বলিউড সুপারস্টার শাহরুখ খানের ‘ফ্যান’ ছবিতে দেখা গিয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কিম ও একটি বিতর্কিত গোলাপি ছবির গল্প

মার্কিন টিভি ব্যক্তিত্ব কিম কারদাশিয়ান পৃথিবীর জনপ্রিয় সেলিব্রেটিদের একজন। সম্প্রতি তিনি গোলাপি বিকিনি পরা একটি ...